আগানগরে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং শেষে সনদ বিতরন

আগানগর

ঢাকার কেরাণীগঞ্জের আগানগর ইউনিয়ন পরিষদের ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরন করা হয়েছে।  ৬ নভেম্বর সোমবার বিকেলে আগানগর ইউনিয়ন পরিষদ হলরুমে এ সনদ বিতরণ করা হয়।

আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো.জাহাঙ্গীর শাহ খুশি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সনদ পত্র বিতরন করেন। এসময় মোট ১৬জন সফল প্রশিক্ষনার্থীকে সনদ প্রদান করা হয়। যাহরা উক্ত ডিজিটাল সেন্টারে দীর্ঘ তিন মাস প্রশিক্ষণ শেষে সফলতার সহিত উত্তীর্ণ হন।

আগানগর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো.শাহাবউদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউপি সচিব মো.রনি মিয়া, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা শামিমা, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রুবেল, মো. শাহিন, আহসান তুহিন, নারী ইউপি সদস্য আনোয়ারা বেগম,ফারজানা বেগম চাদনী ।

প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি বলেন, “আজ আগানগর ইউনিয়ন পরিষদে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটার সনদ বিতরণ করলাম। যারা আজকে কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে সফল হয়ে সনদ অর্জন করেছে তাদের জন্য শুভকামনা রইল। তিনি আরো বলেন আমাদের ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার একটি রুম আছে আরেকটি রুম পাশাপাশি দুইটি রুম এক করে আমরা কিছুদিনের ভিতরে বড় করে দুটি রুম করব। আরো বেশ কিছু কম্পিউটার ল্যাপটপ উঠাবো। এসবের জন্য বরাদ্দ করেছি তিন লক্ষ টাকা।

যাতে আরো বেশি বেশি স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা এসে আরো ভালোভাবে ক্লাস করতে পারে তার জন্য আমরা বড় আকারের উদ্যোগ নিচ্ছি পোস্টার ফেস্টুন ব্যানারের মাধ্যমে ফেসবুক ইউটিউব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানিয়ে দিব যে আগানগর ইউনিয়ন পরিষদে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার আছে। তারা এখানে এসে কম্পিউটার প্রশিক্ষণ নিতে পারবে সব ধরনের কাজ শিখতে পারবে এবং যারা ক্লাস সেভেনের পড়ে ক্লাস এইটে পড়ে তারাও এই কম্পিউটার প্রশিক্ষণ নিতে পারবে বলে জানান আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি। এগিয়ে যাচ্ছে দেশের মানুষও দেশের শিক্ষা এগিয়ে যাচ্ছে।”

কেরাণীগঞ্জ সংবাদদাতা মোঃ ইমরান হোসেন ইমু।

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে দুর্গোৎসব উপলক্ষে এড. কামরুল ইসলামের শুভেচ্ছা বিনিময়