কেরানীগঞ্জে অটোচালক হত্যার রহস্য উদঘাটন ; আসামী গ্রেপ্তার

কেরানীগঞ্জ

ঢাকার কেরানীগঞ্জে গত ৮ জুলাই রাত সাড়ে তিনটায় মডেল টাউন থানাধীন জিয়ানগর এলাকায় অটোচালক হত্যার রহস্য উদঘাটন করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার ১৭ জুলাই কেরানীগঞ্জ মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ জানান, গত ৮ তারিখ রাতে ৯৯৯ এর মাধ্যমে পুলিশ খবর পায় মডেল থানাধীন জিয়ানগরে রিপন হাজীর মার্কেটের সামনে একটি মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে মডেল থানার একটি টিম ঘটনা স্থল পরিদর্শন করে এবং মৃত দেহটি শনাক্ত করে সুরতহাল রিপোর্টের জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করে।  এ ঘটনায় নিহত অটোচালক এর ভাই কালু বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে ৮ জুলাই হত্যা মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে হত্যা রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেপ্তারের লক্ষে কাজ শুরু করে মডেল থানা পুলিশ। আশেপাশের সিসি টিভি ফুটেজ যাচাই করে ও তদন্ত করে পুলিশ আসামীদের শনাক্ত করতে সক্ষম হয়। পরবর্তীতে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস এন্ড ট্রাফিক দক্ষিন) আমিনুল ইসলামের নেতৃত্বে ও কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন কবীর ও কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মামুনুর রশীদের নির্দেশে এস আই আলোক কুমার দে  হত্যাকান্ডের সাথে জড়িত নয়নের বন্ধু মো: রবিন(২৩), মো: সজিব (২৪), রিয়াজ (২২) , মনির (২২) কে গ্রেপ্তার করে। তাদের গ্রেপ্তারের পরে জিঞ্জাসাবাদে জানা যায়, ঘটনার দিনে নিহত নয়ন তার বন্ধুদের মধ্যে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ হয়। এক পর্যায়ে তারা ছুড়িকাঘাত করে নয়নকে হত্যা করে।

 

 

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত