কেরানীগঞ্জে দুর্গোৎসব উপলক্ষে কামরুল ইসলামের শুভেচ্ছা বিনিময়

কালিন্দী জাতীয় রাজনীতি সম্পাদকীয়

বাংলাদেশ সবার, এখানে সংখ্যা গরিষ্ঠ সংখ্যা লঘু বলে কোনো কথা নেই, এখানে ধর্ম যার যার উৎসব সবার, সাম্প্রদায়িক উসকানি দিয়ে বিভাজন সৃষ্টি করে যারা ফায়দা লুটতে চায় তারা কখনোই সফল হবে না। ১৭ অক্টোবর (মঙ্গলবার) বিকেল ৪ টায় কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের খাগাইল এলাকায় সার্বজনীন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকদের সাথে পূজার শুভেচ্ছা ও উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ঢাকা-২ এর সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট কামরুল ইসলাম বলেন, একটা অপশক্তি ষড়যন্ত্রে মেতে উঠে, জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্রকারীরা একাকার হয়ে, ৭১ এর ষড়যন্ত্রকারীরা, ৭৫ এর খুনিরা, ২০০৪ সালে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা ষড়যন্ত্রকারীরা দেশের অসাম্প্রদায়িক চেতনাকে নস্যাৎ করতে চায়। আমরা যখন বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করার চেষ্টা করি। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ করার চেষ্টা করছি, ২০৪১ সালে একটা উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখছি তখন তারা ট্যাক ব্যাক বাংলাদেশ বলে উন্নয়নকে পিছিয়ে দেয়ার চেষ্টা করছে। এসময় তিনি আরো বলেন, এদের বিরুদ্ধে আমাদের প্রতিরোধ গড়তে হবে। আজকে তারা বলে এই সরকার অবৈধ সরকার। সরকারের অগ্রগতিকে উন্নয়নকে যারা ভালো চোখে দেখেনা,সরকারের বিরুদ্ধে গিয়ে এই সরকারকে অবৈধ বলে তাদের বিরুদ্ধে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

কেরানীগঞ্জ মডেল থানা পূজা কমিটির সভাপতি বাবু গোপাল চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও মণ্ডপগুলোতে সিসি ক্যামেরা বিতরণ করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি হাজী ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তযোদ্ধা শাহাবুদ্দিন শাহা, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাবিবুর রহমান হাবিব, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুল আজম খান বারকু, কামরুল ইসলাম কামু,কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হোসেন মোস্তান ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন সহ এসময় অনুষ্ঠানে আরো অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

আরো পড়ূনঃ কেরানীগঞ্জে স্কুল ছাত্র হত্যা মামলায় ১১জন গ্রেপ্তার