কেরানীগঞ্জে পিকাপে পিষ্ট শিশুর মৃত্যু; দেখতে গিয়ে আরেক শিশু আহত

কেরানীগঞ্জ রোহিতপুর

জুমার নামাজ শেষে মসজিদ থেকে বেড়িয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় পিকাপের চাকায় পিষ্ট হয়ে মুরসালিন(৭) নামে এক শিশু এর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুন) কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের লাখিরচর মিলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুরসালিনের পিতার নাম মো: ইয়াকুব, সে কুড়িগ্রাম জেলারা ফুলবাড়ি থানার পুর্ব ফুলতলী এলাকার বাসিন্দা।  তারা লাখিরচির মিলগেট এলাকায় হাজী গগণ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন মুরসালিন নামাজ শেষে সবার আগে মসজিদ থেকে বেরিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকাপ তাকে চাপা দেয়, এতে সে মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করলে পথই তার মৃত্যু হয়।

এদিকে নিহত মুরসালিনের লাশ দেখতে যাওয়ার পথে একই স্থানে ৫ বছরের এক শিশু মোটরসাইকেল চাপায় মারাত্মক জখম হয়েছে। এতে শিশুর পা ভেঙে যায় এবং বহু জায়গায় ক্ষতর সৃষ্টি হয়। আহত শিশুটিকেও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়দের দাবী এলাকাটি ঘনবসতি ও শিল্প এলাকা হওয়ায় অনেক মানুষের বসবাস এখানে। তবে রাস্তায় কোন আইল্যান্ড না থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে স্থানটিতে। তাদের দাবী এই স্থানটিতে দ্রুত আইল্যান্ডের ব্যবস্থা করা হোক।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ জানিয়েছেন, চালক এবং তার সহযোগীকে পিকাপসহ আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) প্রেরণ করা হয়েছে। শিশুর পরিবারের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে ৯ বছরের শিশু ধর্ষন !!