কেরানীগঞ্জে বিএনপি’র মসজিদে লিফলেট বিতরণ কর্মসূচি পালিত

কেরানীগঞ্জ

ঢাকার কেরানীগঞ্জে বিএনপির পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শেখ হাসিনার পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে জনগণকে ঐক্যবদ্ধ করতে জুম্মার নামাজের পর মসজিদে চত্বরে লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২১ জুলাই ) দুপুর পৌনে দুইটায় শুভাঢ্যা ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সেলিম মেম্বারের নেতৃত্বে হাসনাবাদ পাওয়ার গ্রিড জামে মসজিদ ও বিএনপি নেতা খোরশেদ মিয়ার নেতৃত্বে আব্দুল্লাহপুর এলাকার কান্দাপাড়া জামে মসজিদ এই লিফলেট বিতরণ করা হয়।

এছাড়াও একই সময় দক্ষিন কেরানীগঞ্জের আগানগর এলাকায় আসাদ খানের নেতৃত্বে,  শুভাঢ্যা ৪-৫ নম্বর ওয়ার্ড এলাকায় মোশারফ মেম্বারের নেতৃত্বে,মোকাররম হোসেন সাজ্জাদের নেতৃত্বে জিনজিরা এলাকা সহ উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচি পালিত হয়।

তবে মসজিদগুলোতে লিফলেট বিতরণ বেশিক্ষণ স্থায়ী হয়নি। বিভিন্ন মসজিদে ১০-১২টি লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

কর্মসূচি প্রসঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ঈশা খাঁ  বলেন, চলমান আন্দোলনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও জনসমর্থন আদায়ের লক্ষ্যে আমাদের এই কার্যক্রম।মসজিদে লিফলেট বিতরণ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। আগামীতেও সরকার পতনের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি শান্তিপূর্ণভাবে পালন করতে দৃঢ় প্রতিজ্ঞ।

আরো পড়ুনঃ আল্লাহর ইচ্ছায় ২ ঘন্টা ডুবে থাকার পরেও বেচে ফিরসি