কেরানীগঞ্জে মায়ের পরকীয়ার বলি ছোট ২টি শিশু

কেরানীগঞ্জ বাস্তা

কেরানীগঞ্জে মায়ের মায়ের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন  আদিজা(৫) ও ফাহিম(৩) নামের দুই শিশু ভাই বোন।  ঘটনাটি ঘটেছে  ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে রাজাবাড়ী এলাকায় গার্ডেন পার্কে।

শনিবারদিবাগত গভীর রাতে শিশু দুটির লাশ পার্কের সুইমিং পুল থেকে উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য  স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। শিশুদের পিতা মোখলেছুর রহমান পেশায় একজন রাজমিস্ত্রি, বর্তমানে কালিন্দী ইউনিয়নের গদারবাগ বালুর মাঠ এলাকায় নবীন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

জানাযায়, নিহত  আদিজা ও ফাহিমকে নিয়ে তার মা জিন্নাতয়ারা দুই সন্তানকে নিয়ে শুক্রবার বিকেল ঘুরতে যান। কিন্তু রাতের বেলা বাড়িতে একা ফিরে দুই সন্তান হারিয়ে গেছে বলে জানান। এ সংবাদ পেয়ে নিখোঁজ সন্তানের পিতাসহ স্বজনরা বিভিন্ন এলাকায় খোজাখুজি করতে থাকেন। না পেয়ে নিখোঁজ শিশুর পিতা রাতেই দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি করেন। পুলিশ রাতেই নিখোঁজ শিশুদের উদ্ধারের কাজ শুরু করে পার্কের পানি থেকে লাশ দুটি উদ্ধার করে।

মোখলেছুর রহমানের অভিযোগ তার স্ত্রী জিন্নাত আরাজুলহাস নামের এক ছেলে সাথে  পরকীয়া প্রেমিককরেন। তারা উভয়ই পরিকল্পিতভাবে আমার বাচ্চা দুটিকে হত্যা করে পানিতে পড়ার নাটক সাজিয়েছে।

এ বিষয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজামান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় শিশু দুটির মা জিন্নাত আরাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও ঘটনার পর থেকে প্রেমিক জুলহাস পলাতক রয়েছে।

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে মাটি কাটতে বাধা দেওয়ায় পুলিশের উপর শ্রমীকলীগ নেতার হামলা