তেঘরিয়া

কেরানীগঞ্জে ১২শ বস্তা টিসিবি পণ্য সহ গ্রেফতার-২

কেরানীগঞ্জ তেঘরিয়া

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে প্রায় ১২ বস্তা টিসিবি পণ্য (চাল,আটা)সহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তেঘরিয়া ইউনিয়নের বনগ্রাম এলাকার কাউসার মিয়ার গুদাম হতে মালামালহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ঝিনু মল্লিকের ছেলে রাজিব মল্লিক ও সেন্টু ব্যাপারীর ছেলে খায়রুল ইসলাম । তারা উভয়ই বরিশাল জেলার কাজীর হাট থানার বাসিন্দা।

জানা গেছে, গত রাত অনুমান রাত ৩ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া  ইউনিয়নের  বনগ্রাম  বাজারের রাস্তার পূর্ব পাশে ফ্রেশ সুইটমিট মিষ্টির দোকান সংলগ্ন কাউসার মিয়ার গুদাম  হতে  রাতে টহল ডিউটি করার সময দক্ষিণ কেরানীগন্জ থানা পুলিশ অনুমান এক হাজার হতে ১২’শ বস্তা টিসিবি পণ্য চালসহ ২ জন কে গ্রেফতার করেন। স্থানীয়রা জনিয়েছে গুদামটি উদ্বোধনের পর হতে প্রতিনিয়ত নানা ধরণের পণ্য নিয়ে আসা-যাওয়া অনেক ট্রাক ও পিকাপ। তবে সব সময় গেট বন্ধ থাকায় সাধারণ মানুষের চলাচল কম ছিলো বলে জানিয়েছে অনেকে।

 

এসময় আটক মালামালের ছবি তুলতে গেলে কর্তব্যরত পুলিশের এস আই  নির্মলসহ ও তার সাথে থাকা বাকি সদস্যরা  সংবাদ সংগ্রহে বাধা ও মোবাইলের ভিডিও ফুটেজ কেটে দেয়ার অভিযোগ করেছেন দৈনিক আমার সংবাদ ও মাই টিভির কেরানীগঞ্জ প্রতিনিধি শামসুল ইসলাম সনেট।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান জানান, ব্যাপারটি সংবাদ  সম্মেলনের মাধ্যমে সকলকে জানানো হবে। আর সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনা দুঃখজনক বলেন তিনি।

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে মায়ের পরকীয়ার বলি ছোট ২টি শিশু