কেরানীগঞ্জে ৯ বছরের শিশু ধর্ষন

কেরানীগঞ্জ শুভাড্যা

ঢাকার কেরানীগঞ্জে ৯ বছরের এক শিশু ধর্ষন এর ঘটনায় র‍্যাবের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। শুক্রবার বিকালে র‍্যাব ১০ কার্যালয়ে ধর্ষন এর অভিযোগ টি দায়ের করা হয় বলে জানায় শিশুটির পরিবার।

দায়েরকৃত অভিযোগে শিশুটির মা জানান , তারা স্বামী স্ত্রী তাদের দুই মেয়েকে নিয়ে (একজনের বয়স ৯ আরেক জনের ৬) ধর্ষক মো: জাহাঙ্গীর আলমের বোনের বাড়িতে ভাড়া বসবাস করতেছে।তারা স্বামী স্ত্রী উভয়েই তাদের বাসার পাশে একটি ব্যাগের দোকানে চাকরী করে। ধর্ষক প্রাই তার বোনের বাড়িতে আসতো। গত ১২ জুন সন্ধ্যায় আমরা আমাদের দুই মেয়েকে বাসায় রেখে কাজের উদ্দেশ্যে বের হয়ে যাই।

ঐ দিন রাত ৯ টার সময় বাসায় ফিরে আমরা দেখতে পাই জাহাঙ্গীর আলম আমার ঘর থেকে বের হয়ে যাচ্ছে। আমি ঘরে ঢুকে দেখতে পাই আমার বড় মেয়ে বিবস্ত্র অবস্থায় ফ্লোরে পরে কান্নাকাটি করছে। তখন আমার ছোট মেয়েকে জিঞ্জেস করলে সে জানায়  ধর্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন (৪৫) বাড়িওয়ালা পরিচয় দিয়ে বাসায় প্রবেশ করে আমার বড় মেয়ে  কে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণ করে ফ্লোরে ফেলে রাখে।

তাৎক্ষনিক আমার স্বামীকে ফোন করে বিষয়টি অবহিত করিলে তিনি বাসায় এসে আমার  বড় মেয়ে কে বিছানার চাদর জড়িয়ে সিএনজিতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে জরুরী বিভাগে ভর্তি করেন। জরুরী বিভাগের কর্তব্যরত ডা আব্দুল্লাহ আল বাকি প্রাথমিক চিকিৎসা প্রদান করে ধর্ষণ এর বিষয়টি উল্লেখ করে একটি ছাড়পত্র প্রদান করেন। ঘটনাস্থল বিবাদীর বোনের বাড়ি হওয় তিনি বিভিন্ন লোকজনের মাধ্যমে হুমকি প্রদান করেন যে, আমরা যদি উপরোক্ত ধর্ষণের বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করি তাহলে আমাদেরকে প্রাণনাশ ব ফেলবে।

এ ঘটনায় আমরা র‍্যাবের সাহায্যা প্রার্থনা করছি। অভিযুক্ত ধর্ষক জাহাঙ্গীর আলম (৪৫), পিতা- মৃত ফজলে করিম  শুভাঢ্যা উত্তরপাড়া, নুর মিয়ার বাড়ির ভাড়াটিয়া, থানা- দক্ষিণ কেরানীগঞ্জ।

এ বিষয়ে র‍্যাব ১০ স্কোয়াড লিডার মো: তারেক জানান, অভিযোগের প্রেক্ষিতে আমরা ধর্ষককে গ্রেপ্তার করেছি। গ্রেপ্তার করে থানায় প্রেরন করা হয়েছে।

আরো পড়ুনঃ চাঁদাবাজি ও হয়রানির প্রতিবাদে পোস্তগোলা সেতুতে সিএনজি চালকদের অবরোধ