কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীতে যুবকের মরদেহ উদ্ধার

Uncategorized

ঢাকার কেরানীগঞ্জের গার্মেন্টস পল্লীতে কালিগঞ্জ নুর সুপার মার্কেটে এক যুবকের ঝুলে থাকা মরা দেহ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। ২৪ অক্টোবর মঙ্গলবার সকালে নুর সুপার মার্কেটের নির্মানাধীন ৪ তলা ছাদের পাশে তানজিদ (২৪) নামে ঐ যুবকের মরাদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে এক প্রত্যক্ষদর্শী জানায়, পাশের মার্কেটেই আমার কারখানা। আজকে সকালে এদিক দিয়ে যাওয়ার সময় দেখলাম অনেক মানুষের ভীর লেগে আছে। পরে জানতে পারলাম এখানে একজন লোক মারা গিয়েছে। এসে দেখতে পারলাম একটা ছেলের মরা লাশ দড়িতে ঝুলে আছে।

মৃতের বড় ভাই আলী হায়দার জানান, নিহত তানজিল কালিগঞ্জের নামাপাড়া এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জের তাহেরপুর চৌকিদারবাড়িতে, তার বাবার নাম আলী আকবর। আমার ছোট ভাই তানজিদ নেশাগ্রস্ত ছিলো।

গত ২০ দিন আগে আমার গ্রামের বাড়ি থেকে ঢাকায় আসে। সকালে স্থানীয় একজন মোবাইল ফোনে কল করে জানালো আমার ছোট ভাই গলায় ফাসি দিয়ে মারা গিয়েছে। পরে ঘটনাস্থলে এসে ওর লাশ দেখতে পাই।

কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ জানান, খবর পেয়ে আমরা মালিক সমিতির লোকজন ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে গিয়েছে। আর যেটা জানতে পারলাম ছেলেটি নেশাপানি করতো। সকালের দিকে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

দক্ষিন কেরানিগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

আরো পড়ুনঃ ঢাকা ২ আসনে নৌকার পক্ষে শাহীন আহমেদের গণসংযোগ