চারদিন পর অজ্ঞাত  ব্যক্তির লাশ উদ্ধার করলেন দক্ষিণ কেরানীগঞ্জন থানা পুলিশ

শুভাড্যা

ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জে সড়কের পাশের একটি ঝোঁপ থেকে চারদিন পর  অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।  মঙ্গলবার ( ১৮ ই এপ্রিল ) শুভাঢ্যা ইউনিয়নের বিলকাঠুরিয়া (আহাম্মদ নগর) এলাকা থেকে রাতে  অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসি জানান, লাশটি পুলিশ উদ্ধারের আগে চারদিন পরেছিল। পুলিশকে একাদিকবার ফোন করলেরকোন কর্নপাত করতেন না। উক্তস্থান দিয়ে ছোট ছোট ছেলে মেয়েরা চলাচল করার সময ভয় পেতো। বাধ্য হয়ে এলাকাবাসি ৯৯৯ ফোন করলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

এবিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর হাদী আব্দুল্লাহ জানান, লোক মারফত খবর পাওয়ার পর থানার  ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  অজ্ঞাত পুরুষ ( বয়স ৪৫ আনুমানিক ) লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড  হাসপাতাল মর্গে পাঠিয়ে দেই।

এ ব্যাপারে জানতে চাইলে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান বলেন, উদ্ধারকৃত লাশের পরনে ছিল  চেক হাফ শার্ট  ও একটি চেক লুঙ্গি এবং পায়ে একটি গামছা বাঁধা ছিল, তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্তের রিপোর্ট ছাড়া এই মূহুর্তে  মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। #