মার্কিন নায়িকাকে নিয়ে বঙ্গভবনে শাকিব খান

বিনোদন

শাকিব খান এর নায়িকা হওয়ার কোনো সুযোগই যেন মিলছে না দেশীয় সিনেমার নায়িকাদের। পর পর তিন সিনেমায় শাকিবের নায়িকা বিদেশিনী। এবারের তালিকায় হলিউডের অভিনেত্রী কোর্টনি কফি। আর কফিকে সঙ্গে নিয়ে শাকিব হাজির হয়েছিলেন বঙ্গভবনে রাষ্ট্রপতির সামনে।

শাকিব খান এর সঙ্গে অভিনয় করার জন্য গেল ৯ ডিসেম্বর ঢাকায় এসেছেন কফি। ১০ ডিসেম্বর রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষ্যে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি। সেখানেই একফ্রেমে ভক্তদের ধরা দেন এ দুই তারকা।

বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বলেন, রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষ্যে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি করা হয়েছে।

ওই অনুষ্ঠানে তোলা স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশংসায় ভাসেন শাকিব ও কফি। যেখানে নতুন লুকে হাজির হয়েছেন নায়ক, যা রীতিমতো সবাইকে চমকে দেয়। স্থিরচিত্রটিতে দেখা যায়, কালো ওয়েস্টার্ন আউটফিটে শাকিবকে ধরে দাঁড়িয়ে আছেন কোর্টনি কফি।

স্থিরচিত্রটি ফেসবুকে পোস্ট দিয়ে শাকিব লেখেন, রাজকুমার আসছে। একই ছবি নিজের ওয়ালে শেয়ার করেছেন কোর্টনি কফিও।

জানা গেছে, আগামীকাল ১২ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে ‘রাজকুমার’ ছবির শুটিং। এটি পরিচালনা করছেন ‘প্রিয়তমা’খ্যাত নির্মাতা হিমেল আশরাফ।

তিনি জানান, ঢাকা, পাবনা এবং পরে আমেরিকাতে ছবিটির শুটিং শেষ হবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর রোজার ঈদে। বঙ্গভবনে প্রেসিডেন্টের জন্মদিনের অনুষ্ঠানে রাজকুমার ছবির প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে ৮৯৫ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার- র‍্যাব ১০