কালিন্দীতে আওয়ামী লীগের উঠান বৈঠক

কালিন্দী

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ এর সহ সভাপতি হাজী মোঃ আনোয়ার হোসেনের আয়োজনে উঠান বৈঠক ও গণসংযোগ আয়োজন করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ঢাকা ২ আসনের সংসদ সদস্য এ্যাড কামরুল ইসলামকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষে এলাকাবাসির সাথে এ উঠান বৈঠক এর আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এ্যাড কামরুল ইসলামের সহধর্মীনি তায়েবা ইসলাম।

এ-সময় এলাকা বাসি ঐক্য বদ্ধ হয়ে আগামী ৭ জানুয়ারী ২০২৪ ইং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত জননেএী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঢাকা -২ আসনের সাংসদ সদস্য এ্যাড: কামরুল ইসলাম এমপি কে নৌকা মার্কায় ভোট দিয়ে আগের মতো জাতীয় সংসদে পাঠাবেন বলে এলাকাবাসী অঙ্গীকার করেন।

এলাকা বাসি ঐক্য বদ্ধ হয়ে আরো বলেন আমরা সবাই ঐক্য বদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জাতীয় সংসদে পাঠাবো, আর জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে মন্ত্রী উপহার দিবেন। এটাই আমাদের সকলের চাওয়া ও পাওয়া।

এ সময় তায়েবা ইসলাম বলেন,
“আগামী ৭ জানুয়ারী ২০২৪ ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সকলের দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। আমি আশা রাখি আপনারা ঐক্যবদ্ধভাবে এ্যাড: কামরুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জাতীয় সংসদে পাঠাবেন আপনাদের প্রতিনিধিত্ব করার জন্য এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।”

আরো পড়ুনঃ কেরানীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ