কেরানীগঞ্জে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী খাদ্য সামগ্রী উপহার বিতরণ

কেরানীগঞ্জ বাস্তা

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এক হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়নে রাজাবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে অসহায় দুস্থ মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাস্তা ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জিলানী মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাস্তা ইউনিয়নে চেয়ারম্যান হাজী মোঃ আশকর আলী। এছাড়াও উপস্থিত ছিলেন, বাস্তা ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে আপনাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন । আপনাদের সন্তানের সুনিশ্চিত ভবিষ্যতের জন্য আগামীতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতা আনবেন। শেখ হাসিনা মানে উন্নয়ন,শেখ হাসিনা মানে দেশের অগ্রগতি। তিনি আরো বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ তাকে হায়াতে তায়্যিবাহ দান করুন এবং তার নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান করেন।

০৯ এপ্রিল ২০২৩ইং

আরো পড়ুনঃ দায়িত্বশীলদের অবহেলায় ভয়াবহ অগ্নিঝুকিতে কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লী