প্রিন্স মামুন এর পেছনে লায়লার মোট খরচ ৩০ লাখ টাকা

বিনোদন

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল প্রিন্স  মামুন ও লায়লা দম্পতি। টিকটকের আলোচিত নাম, ফেসবুক ইউটিউবের সামাজিক মাধ্যমে বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে বরাবরই আলোচনায় ছিলেন এই জুটি।

প্রিন্স মামুন ও লায়লা  বিভিন্ন ধরনর মিউজিক ভিডিও করেন। এবার এই দম্পতি জুটি আলোচনায় এলেন নতুনভাবে। লায়লাকে নাকি প্রকাশ্য রাস্তায় মেরেছেন মামুন। এবার মামুনের বিরুদ্ধে আরেকটি অভিযোগ শোনা গেল, লায়লার কাছ থেকে  নিয়েছেন ৩০ লাখ টাকা।

গতকাল মধ্যরাতে লায়লাকে একটি লাইভ ভিডিওতে দেখা যায়, রাজধানীর বারিধারার ফুটপাতে বসে কাঁদছেন। সেই সঙ্গে বলছেন মামুন আমাকে মেরেছে, মামুন আমাকে মদ খেয়ে এসে মোবাইল দিয়ে মেরেছে। দেখুন আমার চেহারা নষ্ট করে দিয়েছে। সে আমার ফেসবুক পেইজ ডিলিট করে দিয়েছে, আপনারা স্ক্রিন রেকর্ডার দিয়ে এই ভিডিও রেকর্ড করেন প্লিজ।

গতকাল দিনভর লায়লা ও প্রিন্স মামুন কাহিনির পর আজ একটি নতুন অডিও প্রকাশ করেছেন লায়লা। যেখানে মামুনের একটি ভয়েস রেকর্ড থেকে শোনা যায় লায়লার কাছ থেকে মামুন ৩০ লাখ টাকা নিয়েছেন।

ফেসবুকে প্রকাশ করা একটি রিল ভিডিওর মাধ্যমে প্রকাশিত ওই অডিওতে শোনা যায়, মামুন বলছে, তোমাকে মুরগির মতোনই ভাবছি। মালদার পার্টি আছে। রিলেশন বা কিছু একটা করলে টাকা পয়সা পাওয়া যাবে। তুমি তো আর সুন্দরী নও, ঐশ্বরিয়া নও যে তোমাকে ভালোবাসবো। তুমি তোমাকে ছোট করতে চাইলে আরো অনেক কিছু করা যাবে। বহুত কিছু বলা যায়। তোমাকে তো তখন অন্যরকম দেখা গেছে, আরো খারাপ ছিলা।

অপর একটি অডিওতে শোনা যায়, আমি তো অমানুষ, অকৃতজ্ঞ। এমন কাউকে বেছে নিও, খুঁজে নিও। আমার পেছনে ২০ থেকে ৩০ লাখ টাকা খরচ করছ। তোমার সঙ্গে এখন ব্রেক আপ।

আরো পড়ুনঃ বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ স্মৃতিসৌধে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদন