কেরানীগঞ্জে পাওনা ১শ টাকা চাওয়ায় যুবক কে কুপিয়ে হত্যা

কেরানীগঞ্জ রাজনীতি

ঢাকার কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য কেচি দিয়ে আঘাত করে টুটুল দেওয়ান (২৮) নামের এক যুবক কে হত্যা করা হয়েছে । নিহত টুটুল পটুয়াখালীর বাউফল থানার সুলতানাবাদ গ্রামের মৃত আশরাফ দেওয়ানের ছেলে। সে পরিবার নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী বাঁকাচরাইল এলাকার আনসার হাজির বাড়িতে ভাড়ায় বসবাস করত।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর ) রাত আটটার বর্তমান বসবাসরত ভাড়া বাসার সামনে এই ঘটনা ঘটে। কেচি দিয়ে আঘাতের পর স্থানীয়রা আহত অবস্থায় ওই যুবক টুটুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ  মিটফোর্ড হাসপাতালে নিয়ে ভর্তি করেন। টুটুল  চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই আব্দুল মোমিন  জানায়, নিহত টুটুল ও শামীম একই বাড়িতে  ও পাশাপাশি ঘরে ভাড়ায় বসবাস করতেন। তারা দুজনই শ্রমিকের কাজ করত। বেশ কিছুদিন আগে টুটুলের কাছ থেকে শামীম  ৩০০ টাকা ধার নেয় । এর মধ্যে ২০০ টাকা পরিশোধ করলেও বাকি ১০০ টাকা  বাকী থাকে।  বাকী ১শ পরিশোধ না করায় গতকাল রাতে টাকা চাইতে গেলে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শামীম উত্তেজিত হয়ে পাশে থাকা কেচি নিয়ে যুবক এর বুকের উপর আঘাত করে। স্থানীয়রা তাৎক্ষণিক টুটুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল জানান, নিহতের লাশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে  ময়নাতনদের জন্য  মিটফোর্ড হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং ঘটনায় ঘাতক শামীমকে আটক করা হয়েছে। এ  ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

আরো পড়ুনঃ কালিন্দীতে আওয়ামী লীগ এর কর্মী সমাবেশ অনুষ্ঠিত